October 14, 2024, 3:19 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

পাঁচ বছর পর রাখি মাহবুবা

পাঁচ বছর পর রাখি মাহবুবা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

২০১১ সালের ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ চ্যাম্পিয়ন রাখি মাহবুবা অস্ট্রেলিয়া প্রবাসী। দীর্ঘ পাঁচ বছরেরও বেশি সময় পর ডিসেম্বরের মাঝামাঝি সময়ে কিছুদিনের জন্য দেশে ফিরছেন। বিষয়টি অস্ট্রেলিয়া থেকে নিশ্চিত করেছেন রাখি মাহবুবা নিজেই। তিনি বলেন, দীর্ঘ পাঁচ বছরেরও বেশি সময় পর দেশে ফিরছি। আর মাত্র ক’টা দিন পরেই দেশের মাটিতে পা রাখবো। এই ক’টা দিন যেন আমার আর অপেক্ষা করতে ভালো লাগছে না। আবার সেই প্রিয় শহর ঢাকা আর প্রিয় মানুষদের সঙ্গে দেখা হবে। ভাবতেই ভীষণ ভালো লাগছে আমার।

এদিকে রাখি মাহবুবা বিদেশে থাকাকালীনই দেশ থেকে বেশ ক’জন নির্মাতা তাকে নিয়ে নাটক নির্মাণের আগ্রহ প্রকাশ করে আসছেন। তাই রাখি জানান, দেশে কিছুদিনের জন্য ফিরলেও গল্প এবং চরিত্র ভালোলেগে গেলে অভিনয়ও করবেন তিনি। ২০১৩ সালের জুলাই মাসে রাখি অস্ট্রেলিয়ার জন্ডালাপের ‘ঊফরঃয ঈড়ধিহ টহরাবৎংরঃু’-তে সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে উচ্চশিক্ষা গ্রহণ করতে যান। সেখানে উচ্চশিক্ষা শেষ হয় তার চলতি মাসেই। পড়াশোনা শেষ করেই রাখি মাহবুবা গেল মাসে যোগ দেন ইঞ্জিনিয়ারিং এক্সপার্ট প্রতিষ্ঠান ‘ডঙঙউ’-এ। অস্ট্রেলিয়ার পার্থে অবস্থিত এই প্রতিষ্ঠানের একজন স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত রাখি। উল্লেখ্য, রাখি মাহবুবা অভিনীত প্রথম নাটক ছিল বিপাশা হায়াতের লেখা ও তৌকীর আহমেদের বিপরীতে ‘বিস্ময়’। অমিতাভ রেজার নির্দেশনায় ‘সেলন চা’র বিজ্ঞাপনে মডেল হয়ে দারুণ আলোচনায় এসেছিলেন রাখি মাহবুবা। এতে তার সহশিল্পী ছিলেন বিজ্ঞাপন নির্মাতা আদনান আল রাজীব। সর্বশেষ তিনি আরিফিন শুভর বিপরীতে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন।

Share Button

     এ জাতীয় আরো খবর